জকিগঞ্জে টমটমে বাসগাড়ীর ধাক্কা-আহত ২

জকিগঞ্জে টমটমে বাসগাড়ীর ধাক্কা:-আহত ২

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জে বাসগাড়ীর ধাক্কায় অটোরিক্সা চালকসহ এক নারী গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি শুক্রবার দুইটার দিকে উপজেলার বাবুর বাজার এলাকায় ঘটেছে। আহতরা হলেন, অটোরিক্সা চালক পৌর এলাকার মাইজকান্দি গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে সিরাজ উদ্দিন সিরন (৪০) ও গণিপুর গ্রামের জালাল উদ্দিন চৌধুরীর স্ত্রী পেয়ারা বেগম (৬০)।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, জকিগঞ্জ থেকে সিলেট যাবার পথে সুমাইয়া এন্টারপ্রাইজ নামের সিলেট জ- ১১০২৬৭ বাসগাড়ী বাবুর বাজারে পৌঁছে ব্যাটারী চালিত একটি অটোরিক্সার (টমটম) পেছন ধাক্কা দেয়। এতে অটোরিক্সা চালক ও এক নারী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে জকিগঞ্জ থানার উপ পরিদর্শক জাহেদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসগাড়ী হেফাজতে নেন এবং বিক্ষুব্ধ জনতা বাস চালক জামাল আহমদ (৪৫) কে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

জকিগঞ্জ থানার উপ পরিদর্শক জাহেদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাসগাড়ী পুলিশ হেফাজতে রয়েছে। স্থানীয়রা বাস চালক জামাল আহমদকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

 

জকিগঞ্জ টুডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর